1 month ago - Translate

Hello, are you looking to earn extra cash? Earn money by paid surveys and etc. I recommend Clixsense. Free to sign up by clicking below link.

http://www.clixsense.com/?8172285

image

একটি শিক্ষনীয় ঘটনা
একদিন এক মুসলমান লোক চুল কাটতে গেছে এক নাপিতের দোকানে। কিন্তু নাপিত হলো নাস্তিক। তাঁর চুল কাটার সময় তাকে বিভিন্ন যুক্তি দিয়ে বুঝাতে চাচ্ছে যে সৃষ্টিকর্তা নেই। নাস্তিক নাপিত বলতে লাগলো- যদি ঈশ্বর থাকতো তাহলে এতো লোক অনাহারে মরত না। সে বাইরে একটা বস্ত্রহীন মানুষকে দেখিয়ে বলল- যদি ঈশ্বর থাকতো তাহলে ওই লোক অনাহারে থাকবে কেন? মুসলমান লোকটা কিছুই বলল না। চুপ-চাপ শুনে যেতে লাগলো। এরপর যখন তার চুল কাটা শেষ হলো সে বাইরে গেল এবং নাপিতকে বাইরে ডেকে বলল- এই এলাকায় কোনো নাপিত নেই কেন? নাপিত তার কথায় অবাক হয়ে গেল এবং বলল- নাপিত না থাকলে আপনার চুল কাটল কে? তারপর মুসলমান লোকটা কতগুলো লম্বা চুলওয়ালা লোককে দেখিয়ে বলল- নাপিত থাকলে ওই লোকগুলোর চুল লম্বা কেন?? নাপিত বললো- ওই লোকগুলোকে তো আমার কাছে আসতে হবে। আমার কাছে না আসলে অথবা আমাকে না বললে আমি কি কিছু করতে পারবো??? মুসলমান লোকটা তখন বললো- তেমনি সৃষ্টিকর্তার কাছে না গেলে, সৃষ্টিকর্তাকে না ডাকলে সৃষ্টিকর্তা তোমার জন্য কি করবে??? এছাড়া সৃষ্টিকর্তা অহেতুক কিছুই করেন না।

গল্পটি সংগৃহিত ও পরিমার্জিত

আরো বিস্তারিত জানতে ভিজিট করে আসতে পারেন-
www.tkincome.com

4 months ago - Translate

“ হ্যাঁ এবং না কথা দুটো সবচেয়ে পুরনো এবং সবচেয়ে ছোট।

কিন্তু এ কথা দুটো বলতেই সবচেয়ে বেশি ভাবতে হয়॥ ”

—পীথাগোরাস।

আপনি কি অনলাইনে ইনকাম করতে চান? আসুন এক সাথে কাজ করি যেন কেউ আমাদের ক্ষতি করতে না পারে।

১. এটি একটি Article Posting Blog Site. যারা অনলাইনে ইনকাম করছেন তারা তাদের টাকা আয় করার অভিজ্ঞতা শেয়ার করবেন এই সাইটে Posting করে। এতে পোষ্টকারী Direct Referral সংগ্রহ করতে পারবেন আর টাকাও আয় করতে পারবেন। এছাড়াও বিভিন্ন জ্ঞানমূলক লেখা Publish হবে এই সাইটটিতে।



২. এই সাইটে পোষ্ট করতে চাইলে অবশ্যই Sign Up করতে হবে। Sign Up করতে কোনো ফি লাগবে না বরং সাইনআপকারীকে ১০ টাকা বোনাস দেয়া হবে। Sign Up করার পর এই বোনাস টাকা নিজের একাউন্টে দেখতে পাবেন।



৩. যারা পোষ্ট লিখবেন তাদেরকে উৎসাহিত করতে প্রতি পোষ্টের জন্য ২০ টাকা সম্মানী প্রদান করা হবে। একজন লেখকের Account Balance এ তার টাকার পরিমাণ দেখতে পারবেন এবং তা উত্তোলনও করতে পারবেন।



৪. কেউ চাইলে Affiliate Income করতে পারবেন। আপনার Referral Link এর মাধ্যমে কাউকে এই সাইটে Sign Up করালে জন প্রতি ৩ টাকা বোনাস পাবেন। এছাড়া প্রতিদিন Log in বোনাস পাবেন ১ টাকা।



৫. Sponsored Post এর ব্যবস্থা আছে।



৬. এড দিতে পারবেন অথবা নিজের লিংক Promote করতে পারবেন।



৭. এছাড়া আরো অনেক কিছু আছে সাইটটিতে ভিজিট করলে সবই জানতে পারবেন।



তাই সবাইকে বিশেষভাবে আমন্ত্রণ করা গেল। আজই Sign Up হয়ে কাজ করতে শুরু করুণ -

আরো বিস্তারিত জানতে ভিজিট করে আসতে পারেন-
https://www.tkincome.com


প্রয়োজনে

০১৭১৬৩৮৬৯৫৮

tkincome.com | Earn Taka From Online
www.tkincome.com

tkincome.com | Earn Taka From Online

আপনি কি অনলাইনে ইনকাম করতে চান? আসুন এক সাথে কাজ করি যেন কেউ আমাদের ক্ষতি করতে না পারে।
  • About
  • অনলাইনে আয় করার প্রবল ইচ্ছা নিয়ে ইনকাম শুরুকারী ১১ বন্ধু যাদের আত্মপ্রকাশ Online Earner 11 Star নামে। বাংলাদেশে সঠিট নিয়মে অনলাইনে আয়কারী ১১ বন্ধু আরো অনলাইনে যারা আয় করতে চাইবেন তাদেরকে পরামর্শ দিবেন।