***না বলে জুস খাওয়ায় তিন ঘণ্টা বন্দি দুই স্কুল ছাত্রী***

কষ্ট করে ১ মিনিট সময় বের করে আর্টিকেলটি পড়বেন। আশা করি ভালো লাগবে। আপনার মূল্যবান সময় নষ্ট হবে না।।।

ফেনীর সোনাগাজীতে দোকান থেকে না বলে জুস খাওয়ার অভিযোগে একটি প্রাথমিক বিদ্যালয়ের দুই স্কুলছাত্রীকে তিন ঘন্টা আটকে রাখা হয়েছে। 

উপজেলার কুঠিরহাট বাজারে বুধবার দুপুরের এ ঘটনায় ওই দোকানিকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। পরে দুই ছাত্রীকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

দুই ছাত্রীর স্কুল কুঠিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তৈয়ব এতথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুই ছাত্রীর অভিভাবকরা থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ডা. শহিদ উল্লাহ বলেন, বুধবার সকালে ওই দুই ছাত্রী স্কুলে আসার পথে তাদেরকে চোর সন্দেহে দোকানের স্টোর রুমে আটকে রাখেন কুঠিরহাট পোল সংলগ্ন দোকানদার মিন্টু মিয়া। এলাকাবাসী বিষয়টি জানতে পেরে তাকে আটক করে সোনাগাজী থানায় খবর দেয়।

মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমেদ বলেন, খবর পেয়ে উপ-পরিদর্শক আবদুল কুদ্দুস ঘটনাস্থল থেকে ওই দুই ছাত্রীকে উদ্ধার করেন এবং ব্যাবসায়ী মিন্টুকে আটক করে থানায় নিয়ে আসে।

পুলিশ হেফাজতে থাকা ব্যবসায়ী মিন্টু মিয়া জানান, তার দোকান থেকে দুই ছাত্রী কৌশলে চুরি করে জুস নিয়ে চলে যাওয়ার সময় তাদের কাছে টাকা চাওয়া হয়। টাকা দিতে না পারায় তাদের দোকানে বসিয়ে রাখা হয়েছিলো, তাদের বন্দি করা হয়নি।

7 Views