কে জিতবে ? কিং ইলেভেন পাঞ্জাব নাকি মুম্বাই ইন্ডিয়ান্স : প্রিভিউ পড়ুন এবং বাজি ধরুন

ভাগ্য সাহসী লোকের কাছে ধরা দেয়। তাই দেরি না করে 1xbet আসুন কিং ইলেভেন পাঞ্জাব নাকি মুম্বাই ইন্ডিয়ান্স খেলা নিয়ে ব?

 
 

১০ই এপ্রিল মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে কিং ইলেভেন পাঞ্জাব ও মুম্বাই ইন্ডিয়ান্স পরস্পরের মুখোমুখি হবে। উভয় দলই খুব ভালো ফর্মে আছে । তবে মুম্বাই ইন্ডিয়ান্স এখনো তাদের ব্যাটিং ফর্ম ভালো করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। কারণ রোহিত শর্মা ও কুইন্টন ডি কক ভালো স্কোর করতে পারে নি। এছাড়া মিডল অর্ডারে থাকা ব্যাটসম্যানরা এখনও স্থির না। কিন্তু মুম্বাই ইন্ডিয়ানসের চমৎকার বোলিং সাইট রয়েছেযেমন জেসন বিয়ারহেন্ডরফআলজারারি জোসেফজাসপ্রিত বুম্রাক্রুনাল পান্ডাহার্ডিক পান্ডিয়া এবং রাহুল চাহর মতো ক্রিকেটারা বৈচিত্র্যপূর্ণ বোলিং আক্রমণের জন্য নিজেকে প্রস্তুত রাখে সবসময়। অন্যদিকে,কিং ইলেভেন পাঞ্জাবের ব্যাটিং পারফরমেন্স ভালোআর আশ্বিনের অধিনায়কত্বের কারণে বোলিং সাইটে তারা আরোও ভালো করছে। গত ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে জয় লাভ তারা এখন লীগ টেবিলেতৃতীয় স্থানে উঠে গেছে । এছাড়া পাঞ্জাব গত দুই ম্যাচে প্রতিপক্ষ দলকে বেশি রানের স্কোর করতে দেয় নি,যার কারণে তারা আরো বেশি আত্মবিশ্বাস ফিরে পেয়েছে

https://bit.ly/2Vz24kj
https://bit.ly/2Vz24kj

স্কোয়াড

কিং ইলেভেন পাঞ্জাব অজ্ঞীশ আয়াচিলোকেশ রাহুলমুজিব উর রহমানদর্শান নলকান্দেবরুণ চক্রবর্তীমুরুগান আশ্বিনমাধীপ সিংহার্ডাস ভিলজেননিকোলাস পুরনক্রিস গেইলস্যাম কারন,রাজপুতআর্শদীপ সিংঅ্যান্ড্রু টিয়েকরণ নাইরডেভিড মিলারসরফরাজ খানমায়াঙ্ক আগরওয়াল,মোহাম্মদ শামীমোয়েসেস হেনরিকসহারপ্রীট ব্ররসিমনান সিংমঞ্জুর দাররবিচন্দ্রন অশ্বিন ।

মুম্বাই ইন্ডিয়ানসের টিম স্কোয়াড : রোহিত শর্মা (সি), কুইন্টন ডি কক (ডব্লিউ), জাসপ্রিত বুম্রালাসিথ মালিঙ্গাইশান কিশানআনমলপ্রীতি সিংআদিত্য তারসিদ্দশ লাদইভিন লুইসপঙ্কজ জয়সওয়াল,সূর্যকুমার যাদবযুবরাজ সিংকিরন পোলার্ডহার্ডিক পান্ডাক্রুনাল পান্ডামিচেল ম্যাকক্লেনহানমায়াঙ্ক মার্কান্ডেঅনুকুল রায়বেন কাটিংরাহুল চাহরজেসন বিয়ারহেনরফবারিন্ডার স্রানরশিখ সালামজয়ন্ত যাদবআলজারারি জোসেফ।

আজকের এই খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj . আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০%বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । বোনাস কোড1x_44679)