রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর বনাম দিল্লী ক্যাপিটালস : প্রিভিউ পড়ুন এবং বাজি ধরুন

ভাগ্য সাহসী লোকের কাছে ধরা দেয়। তাই দেরি না করে 1xbet আসুন রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর বনাম দিল্লী ক্যাপিটালস-র

ভাগ্য সাহসী লোকের কাছে ধরা দেয়। তাই দেরি না করে 1xbet আসুন রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর বনাম দিল্লী ক্যাপিটালস-র খেলা নিয়ে বেটিং করুন আর জিতে নিন প্রচুর টাকা!

৭ এপ্রিল ব্যাঙ্গালোরের এম চিন্নাস্বামী স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তার প্রতিপক্ষ দিল্লী ক্যাপিটালসকে খেলায় আমন্ত্রণ জানাবে। আইপিএলের ইতিহাসে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সম্ভাব্য সবচেয়ে খারাপ শুরু করেছে। কোহলি এর অধিনায়কত্বের আগে তারা কখনোই প্রথম ৪ ম্যাচ এতো খারাপ খেলেননি। এতো শক্তিশালী থাকার পরেও দিল্লী ক্যাপিটালসের ভালো যাচ্ছে না। তারা কয়েকটি র ম্যাচে জয় লাভ করলেও শেষ ম্যাচে পাঞ্জাবের বিপক্ষে ৪ রানে ৭ উইকেট হারিয়ে ছিল। তাদের বড় সমস্যা হলো ওপেনার আর মিডল অর্ডারের খেলা শেষ না করা। কেকেআর সাথে তারা জিততে পারতোসেখানে তারা ম্যাচ ড্র করে। দিল্লীর জন্য শুধুমাত্র ইতিবাচক দিক হলো যেতারা তাদের সব ম্যাচ মধ্যে জয় লাভের ক্ষমতা ছিল। শেষের ৪ ওভারে তাদের আক্রমণাত্মক ও অজানা ব্যাটিংয়ের কারণে তাদেরকে হারতে হয়। অন্যদিকেআরসিবি পক্ষে কিছু নেই। তাদের তারকা কোহলি এবং এবিডি ব্যর্থ হয়েছেতারা ক্যাচ ফেলেছেতারা উইকেট নেয়নি। কিছুই তাদের পক্ষে চলে গেছেএবং বলা যায় যেতারা সম্পূর্ণ ভবে হারিয়ে গেছে। এই ম্যাচে দিল্লী ক্যাপিটালসের জয়ের সম্ভবনা আছে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর : পার্থিব প্যাটেলএবি ডি ভিলিয়ার্সটিম সাউদিভিরাট কোহলি (সি),উমেশ যাদবমঈন আলীনাথান কোল্টারনাইলইউজেন্দ্র চাহালকলিন ডি গ্র্যান্ডহোমপাভান নেগী,গুরুকিরাত সিং মানঅক্ষদিপ নাথমিলিন্দ কুমারমার্কাস স্টোয়েনসনবদ্বীপ স্যানিশিমনন হেইমিয়ার,হেনরিচ ক্লেসেনহিম্মত সিংমোহাম্মদ সিরাজওয়াশিংটন সুন্দরশিবাম ডুবেকুলভেন্ট খিজোলিয়া,দেবদত্ত পদিককলপ্রার্থনা বারমান

দিল্লি ক্যাপিটালস : শ্রেয়াস আয়ার (অধিনায়ক), শিখর ধাওয়ানপৃথ্বী শঋষভ পান্তঅমিত মিশ্রইশান্ত শর্মাক্যাসিগো রবদঅক্ষর প্যাটেলক্রিস মরিসকলিন মুনরোআভেশ খানবান্দরু আইয়াপ্পাহারশাল প্যাটেলনাথু সিংসন্দীপ লামিনহেন ট্রেন্ট বোল্টহুনুমা বিহারীজলজ সাক্সেনাকেমো পলরাহুল টিয়াটিয়াআঙ্কুশ ব্যেনসশেরফানে রাদারফোর্ডকলিন ইনগ্রাম ও মনজোট কার্লা।

আজকের এই খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2VW8BVH. আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ  25 Views