আসুন রক্তের গ্রুপ থেকে জেনে নেই মানুষের কয়েকটি বৈশিষ্ট্য

আসুন রক্তের গ্রুপ থেকে জেনে নেই মানুষের কয়েকটি বৈশিষ্ট্য

রক্ত (blood)

রক্ত: রক্ত হচ্ছে একটি পানীয় শক্তি। প্রত্যেক মানুষের শরীরে এই রক্ত রয়েছে। রক্তের সুস্থতার উপর একজন মানুষের সুস্থতা নির্ভর করে।

যে কোনো মানুষের জন্য নিচের ৫টি পরীক্ষা করানো খুবই গুরুত্বপূর্ণ

1.      Blood Group Test
2.      RBS Test (5.8-78)
3.      HBsAg Test (positive/Negative)
4.      HIV Test (Positive/Negative)
5.      Hemoglobin Test (Male 13-18gr/100ML)(Female:12-16gr/10Ml)

মানবদেহে রক্তের গ্রুপের বৈশিষ্ট্যসমুহ নিম্নরূপ:


এক: A+(এ-পজেটিভ)

এই গ্রুপের মানুষকে সারা বিশ্বের মধ্যে সেরা মেধাবী মানুষ বলা হয়ে থাকে। এই গ্রুপের মানুষ যে কোনো বিষয়ে মন থেকে অনুস্বরণ করলে অতি দ্রুত ফিডব্যাক পাওয়ার ক্ষমতা রাখে। এই গ্রুপের মানুষ শারীরিকভাবে সুস্থ থাকতে পারে ৮০ বছর বয়স পর্যন্ত।এই গ্রুপের মানুষ অর্থ অপচয় করে বেশি। আর আয় অপেক্ষা ব্যয় করে বেশি। তাদের ভবিষ্যত সর্ম্পকে চিন্তা একেবারেই কম। বর্তমানকে গুরুত্ব দেয় বেশি। এই গ্রুপের মানুষ সরাসরি কথা বলতে ভালোবাসে। এরা নেতৃত্ব দিতেও ভালবাসে। এই গ্রুপের মানুষ একই সাথে একাধিক কাজ ও সংগঠনের সঙ্গে জড়িত থাকতে ভালবাসে। এই গ্রুপের মানুষের রাগ খুবই বেশি এবং একবার রাগান্বিত হলে রাগ নিয়ন্ত্রণ করার ক্ষমতা থাকে না। এই গ্রুপের মানুষ AB+ অথবা B+ গ্রুপের সাথে বিবাহ হলে সাধারণত দাম্পত্য জীবনে সুখি হওয়ার অনেক সম্ভাবানা থাকে।

 

দুই: B+(বি-পজেটিভ)

বি- পজেটিভ গ্রুপের মানুষকে সারা বিশ্বের মধ্যে সব থেকে বেশি ধীর- স্থির, শান্ত এবং বিনয়ী ও মধ্যম শ্রেণীর মেধা সম্পন্ন হয়ে থাকে। বি পজেটিভ গ্রুপের মানুষ শারীরিকভাবে সুস্থ থাকে ৫০ বছর বয়স পর্যন্ত। বি পজেটিভ গ্রুপের মানুষের মেধা অন্য গ্রুপের মানুষের চেয়ে

Read More

আরো বিস্তারিত জানুন-

www.tkincome.com

 

 

 

20 Views