প্রতিদিন ৩০০-৫০০টাকা সেল্ফ ইনকাম করতে চাইলে এই পোষ্টি ভালো মতো পড়বেন।আর কাজ করলে অবশই ইনবক্সে যোগাযোগ করবেন।

👉💞নিন্দুকেরা নিন্দা করে সহায় প্লাসকে নিয়ে,..সাহসীরা এগিয়ে চলে সহায় প্লাস কে নিয়ে...💪💪

আশা করি প্রত্যেকেই ভাল আছেন!!!!!
আপনারা সবাই কম-বেশি অনলাইনে ইনবেষ্ট করে কাজ করেছেন। অনেকে লস ক্ষেতে ক্ষেতে শেষ আবার অনেকে প্রথম দিকে কাজ শুরু করে তারা মোটামুটি কিছু টাকা ইনকাম করতে পেরেছে।

👉"সবার সহায়___অসহায় যেখানে,সহায় সেখানে"👈

তাই ""সহায় প্লাস লিমিটেড"" শুধু তাদেরকে নিয়ে কাজ করবে যারা সম্পূর্ণরুপে অনলাইনে ব্যার্থ।"""তাই সহায় প্লাস লিমিটেডে শেষ বারের মতো কাজ করে দেখুন।""""এখানে কেউ ব্যার্থ হবেন না।কারণ এখানে অটো ইনকামের সুযোগ রয়েছে।

[[আর এখানে মজার বিষয় হলো, আপনি যে টাকা ইনবেষ্ট করবেন সে টাকা আবার ক্যাশবেক পেয়ে যাবেন। যত দিন আপনার টাকা বুঝে পাবেন না ততো দিন কোম্পানি আপনাকে প্রতিদিন রাত একটা ওয়েটিং বোনাস দিবে।সেটা হতে পারে ৫টাকা,হতে পারে ১০টাকা,হতে পারে ১৫টাকা, এই ভাবে আনলিমিটেড পাবেন। ]]]

💻📱সহায় প্লাস লিমিটেডে ৪০রকম কাজ অন্তর্ভুক্ত থাকবে। অলরেডি ২টা কাজ আসছে
১/ভিডিও দেখা।
২/মোবাইল রিচার্জ করা।

🌐ভিডিও দেখাঃ- প্রতিদিন ২০টা ভিডিও পাবেন। ২০টা ভিডিও দেখলে ২০পয়েন্ট।প্রতি পয়েন্ট ১টাকা +..১টাকার কম হবে না।২০ জেনেরেশন পর্যন্ত রেফার ইনকাম ১০% করে।যত বেশি রেফার ততো বেশি ইনকাম।

{রেফার কমিশন ১০০-৫০০টাকা।প্যাকেজ অনুযায়ী আনলিমিটেড রেফার কমিশন পাবেন। }

🌎মোবাইল রিচার্জঃ-আপনি প্রতিদিন ১০টাকা থেকে ১,০০০টাকা পর্যন্ত মোবাইল রিচার্জ করতে পারবেন।ধরেন,আপনি ১০টাকা রিচার্জ করলেন ১০টাকায় স্পেশাল ব্যালেন্সে ক্যাশবেক পেয়ে যাবেন,সাথে আরও ৮পয়সা কমিশন পাবেন। স্পেশাল ব্যালেন্সের টাকা টা প্রতিদিন রাত ১২টার পরে একটু একটু করে কারেন্ট ব্যালেন্সে জমা হবে।এবং তা সাথে সাথে উড্রো করে নিতে পারবেন।মোবাইল রিচার্জে ১ থেকে ১১ জেনারেশন পর্যন্ত রেফার ইনকাম।

[অটো ইনকামঃ-সহায় প্লাস লিমিটেডের কিছু অটো ইনকাম প্যানেল রয়েছে।এই প্যানেল গুলো একটিভ করলে আপনি কোম্পানি থেকে কোন রকম কাজ ছাড়াই একটা সিরিয়াল অনুযায়ী অটো ইনকাম পাবেন।
উদাহরণঃ১/ ফ্যামেলী প্যানেল একটিভ করলে ৫৪ হাজার টাকা পাবেন।সিরিয়াল অনুযায়ী আসতে আসতে পেতে থাকবেন।এই টাকা পেতে এক থেকে দেড় বছর সময় লাগতে পারে।
উদাহরণঃ২/ আপস প্যানেল একটিভ করলে ১ কোটি টাকা পাবেন।সিরিয়াল অনুযায়ী আসতে আসতে পেতে থাকবেন। এই টাকা পেতে ৫-১০বছর সময় লাগতে পারে।

আরও অনেক কাজ আসতে শুরু করেছে। জানুয়ারী মাসের ভিতর ৯০%কাজ চলে আসবে।তখন প্লে-স্টোরে সহায় প্লাস আপস লন্স করবে।আপস লন্স করার পর আন্তর্জাতিক পর্যায়ে কাজ করা যাবে ইনশাল্লাহ।

👌"" চাওয়া গুলোকে সহজে পাওয়ার জন্য,সহায় এখন আপনার পাশে""👌


বিঃদ্রঃ- সম্পূর্ণ টাকার রিস্ক আমি নিজে।

📩📲তাই যারা কাজ করবেন আমার সাথে যোগাযোগ করুনঃ-{{WhatsApps/Telegram/Imo/:- 01867232231}}

Refrrel Id:- 01644234650

  • Like
  • Love
  • HaHa
  • WoW
  • Sad
  • Angry