Translate   3 years ago

Sohoj Affiliates এমন একটি ফ্রীল্যান্সিং প্লাটফর্ম যেখান থেকে আপনি খুব সহজেই মাসে ৫ হাজার থেকে ৫ লাখ টাকা পর্যন্ত আয় করতে পারবেন।

https://www.sohojaffiliates.com/reffer/2606 আপনি একাউন্ট করলেই পাবেন 100 টাকা। অন্যদের রেফার করে পাবেন ১০ টাকা। এই টাকা দিয়ে আপনি SohojAffliates.com বা Sohojbuy.com থেকে কেনাকাটা করতে পারবেন।

কিভাবে আপনি সহজ এফিলিয়েটস থেকে মাসে লাখ টাকা আয় করবেন সেটা জানার আগে এফিলিয়েট মার্কেটিং কি? সে বিষয়ে একটু ধারনা নিলে আপনার বুঝতে সহজ হবে।

অ্যাফিলিয়েট মার্কেটিং কি? কিভাবে Affiliate Marketing করা হয় ?
অনেকেই এমাজন এফিলিয়েট এর নাম শুনেছেন। সহজ এফিলিয়েট এমাজন এফিলিয়েটর মতোই একটি প্লাটফর্ম। এখানে আপনি সহজেই নিজের ক্যারিয়ার গড়ে তুলতে পারবেন। মাসে ইনকাম করতে পারবেন লাখ টাকা। এটি একটি অনলাইন শপ বা ইকমার্স সাইট। এখানে আছে ৫ লেভেল রেফারেল ইনাম। ফ্রীতে যেকেউ Sohoj Affiliates এ জয়েন করতে পারবেন। জয়েন করার পর আপনি একটি ইউনিক রেফারেল লিংক পাবেন। এই লিংক দিয়ে আপনি অন্যদের এই সাইটে ইনভাইট করবেন। যত খুশি তত ইনভাইট করতে পারবেন। আপনার রেফার করা মেম্বারদের মধ্যে যদি কেউ কোন প্রডাক্ট কেনে তাহলে আপনি সাথে সাথেই পাবেন কোম্পানির লাভের ৩৫% । লাইফ টাইম আপনি আপনার রেফার মেম্বারদের থেকে এই কমিশন পেতে থাকেন। সারাজীবনে যখনই তিনি কিছু কিনবেন তখনই আপনি প্রফিটের ৩৫% পেতে থাকবেন।

আরো দারুন বিষয় আছে। আপনার রেফার করা মেম্বাররা যদি অন্যদের রেফার করে সেখান থেকেও আপনি ইনকাম পাবেন। যেমন ধরেন আপনি আপনার বন্ধু রহিম কে ইনভাইট করলেন সে যতদিন এখান থেকে কেনাকাটা করবে ততদিন আপনি ৩৫% পেতে থাকবেন। এখন রহিম করিম কে ইনভাইট করলো। এখন করিম যতবার এখান থেকে কিছু কিনবে রহিম পাবে প্রফিটের ৩৫% আর আপনি পাবেন প্রফিটের ৮%। এখানে রহিম আপনার Level 1 Referral এবং করিম হচ্ছে আপনার Level 2 Referral. এভাবে আপনি Level 3 থেকে ৪%, Level 4 থেকে ২%, Level 5 থেকে ১% কমিশন পেতে থাকবেন সারাজীবন।

কমিশন স্ট্রাকচার টা এরকম-আরো আছে আপনার লাইফটাইম পারফরমেন্সের উপর মোবাইল ফোন থেকে শুরু করে ফ্লাট পর্যন্ত এচিভমেন্ট বোনাস। আছে ট্যুর বোনাস।

যেহেতু জয়েন করতে টাকা লাগছেনা। তাই এখনি জয়েন করুন এবং শুরু করে দিন মাসে লাখ টাকা আয়ের প্রথম প্রচেষ্টা। বাকিটা আল্লাহর হাতে। রিজিকের মালিক তো তিনিই। আমাদের কাজ হচ্ছে সর্বাত্মক চেষ্টা করা। account খুলে নিন

image
  • Like
  • Love
  • HaHa
  • WoW
  • Sad
  • Angry