আসসালামু আলাইকুম।
আলোর পথের যাত্রীর পক্ষ থেকে সকল শুভানুধ্যায়ীদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

Alorpotherjatri - প্রিয় ভাই ও বন্ধুরা, আমরা প্রতিনিয়ত অহেতুক কাজে বিভিন্ন উপায়ে আমাদের কষ্টার্জিত অর্থ নষ্ট করছি যা আমাদের কোন উপকারে আসছে না। তাই এমন একটি কাজের উপলক্ষ নিয়ে আপনাদের নিকট হাজির হয়েছি যে, আপনার টাকার দ্বারা কিছু মুসলিম উম্মার উপকার হবে এবং আর কিছু হোক বা না হোক অন্তত পরকালে কিছ না কিছু প্রতিদান আপনি পাবেন। আমি যেটা বলতে চাচ্ছি আমাদের বাংলাদেশের বিভিন্ন এলাকার মানুষ মসজিদের অভাবে জামাতে নামাজ আদায় করতে পারছে না, অথবা মসজিদ আছে কিন্তু মেরামতের অভাবে সেখানে শীত কিংবা বর্ষায় নামাজ আদায় করা কষ্টকর হয়ে পরেছে।
আমার মূল লক্ষ্য হচ্ছে এরকম অবহেলীত এলাকায় মসজিদ নির্মান/সংস্কার, লিল্লাহ বোর্ডিং, মাদরাসা, দুস্থদের চিকিৎসা সেবা, কন্যাদায়গ্রস্থ ও প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থদের সহায়তা প্রদান সহ বিভিন্ন ইসলামিক সমাজকল্যান মূলক কর্মকান্ডে আর্থিক অনুদান প্রদানের লক্ষ্যে তহবিল সংগ্রহ করা। এছাড়াও কোরআন সুন্নাহ অনুযায়ী জীবন পরিচালিত করার জন্য মুসলিম উম্মাদের উৎসাহ প্রদান ও দ্বিন ইসলাম এর দাওয়াত সকলের দ্বারে দ্বারে পৌছে দেয়ার চেষ্টা করে যাচ্ছি। সকল সুবিধা বঞ্চিতদের পাশে আমরা আছি এবং থাকব ইনশাআল্লাহ। আর এ জন্য দরকার সকলের সহযোগীতা। আর এ জন্য দরকার বাংলাদেশের ৬৪ জেলা থেকে ৬৪ জন প্রতিনিধী এবং বিভাগীয় পর্যায়ে ৭ জন প্রতিনিধী যারা নিস্বার্থভাবে এই তহবিল সংগ্রহের কাজ করবেন এবং নিজেও এটার আজীবন সদস্য হবেন মাসিক নুন্যতম ১০০০/- টাকা দানের মাধ্যমে। আর এর সুফল হল অন্য কেউ দান করুক বা নাই করুক অন্তত আমাদের এই ৬৪+০৭ = ৭১ জন সদস্যের দ্বারা প্রতিমাসে ৭১০০০/- টাকা তহবীলে জমা হচ্ছে আর এই অর্থ দ্বারা নতুন না হলেও অন্তত পুরাতন কোন মসজিদ কিছুটা হলেও সংস্কার করা সম্ভব হবে। তাই ৬৪ জেলা থেকে এমন ৬৪ জন এবং বিভাগীয় পর্যায়ে ৭ জন লোক দরকার যারা নিস্বার্থভাবে শুধুমাত্র পরকালের উদ্দেশ্য হাছিল এবং আল্লাহর সন্তুষ্টি লাভের উদ্দেশ্যে ৭১ জন দিনের ভাই একযোগে হাতে হাত এবং কাধে কাধ মিলিয়ে একটি সুন্দর মন নিয়ে একযোগে কাজ করতে আগ্রহী তাদের দৃষ্টি আকর্ষণ করছি।
তাই আপনাদের সকলের প্রতি আবেদন প্রতিটা জেলা থেকে অন্তত একজন করে এগিয়ে আসুন এই মহান কাজের জন্য। আমার একার পক্ষে যেটা অসম্ভব সকলে মিলে সেটা করলে একদিন ঠিকই সম্ভব হবে। সকল ধর্মপ্রান মুসলমান ভাইদের প্রতি অনুরোধ, আমাদের সাথে থাকবেন। আপনাদের সকলের সহযোগীতায়ই এগিয়ে চলছে আমাদের এই সংগঠন। তাই সকলের সহযোগীতা কামনা করছি.....
ধন্যবাদান্তে.....
মুহাম্মদ গোলাম সরোয়ার
০১৭৮৯১০০০৯০, ০১৭২২০৫৪৩১৯

আমাদের পেইজ লিংক- #https://www.facebook.com/AlorPotheJatri/
আমাদের গ্রুপ লিংক- #https://www.facebook.com/groups/AlorPotheJatri/